• দুপুর ১:৩৮ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
রাজনৈতিক মত বিরোধ থাকতে পারে কিন্তু উন্নয়নের ক্ষেত্রে আমরা একটি পরিবার..ইঞ্জিঃ মাসুম

রাজনৈতিক মত বিরোধ থাকতে পারে কিন্তু উন্নয়নের ক্ষেত্রে আমরা একটি পরিবার..ইঞ্জিঃ মাসুম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়অমীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, ব্যক্তি জীবনে রাজনৈতিক ভাবে আমরা একে আপরের সাথে মত বিরোধ বা বিভক্তি থাকতে পারে কিন্তু মেঘনার উন্নয়নে আমরা সবাই একটি পরিবার। উন্নয়নের স্বার্থে কোন রাজনৈতিক দল নয়, নয় কোন বিভক্তি। আমরা অতীতে মেঘনা শিল্পাঞ্চলে কে কোন দলের, কে কার লোক সেটা দেখে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করতাম। আজ আমাদের সেটা দেখার বিষয় নয়। এখন আমাদের সামনে একটি বিষয় স্পষ্ট সেটা হলো শিল্পাঞ্চলের উন্নতি। দুই একজন ব্যক্তির জন্য পুরো সমাজটাকে বিভক্তি করতে চাইনা। আমরা রাজনীতি করি। সেটা দলের স্বার্থে কিন্তু আমাদের কারো ব্যক্তি স্বার্থে নয়। আজ আমরা একত্রে এক মঞ্চে উঠে কথা বলতে পারছি বিধায় উপজেলার অন্য ইউনিয়ন থেকে আমরা অনেক উন্নয়ন করেছি। এখানে অনেক কাজ হয়েছে। ভবিষ্যৎতেও হবে। সেটা ব্যক্তিগত ভাবেই হোক আর সরকারের বরাদ্ধ থেকেই হোক। আমাদের একটাই লক্ষ্য এক্য ও উন্নয়ন। এলাকার জনগনকে নিয়ে শান্তিপূর্নভাবে বসবাস করতে চাই কোন কাঁদা ছোড়াছুড়ি করতে চাইনা। শুক্রবার বিকালে মেঘনা শিল্পাঞ্চলে পুরান ঝাউচর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রাম্য প্রধান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানার বাবা মরহুম ছমির উদ্দিন প্রধানের ৮ম মৃত্যু বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমিরউদ্দিন প্রধানের ছেলে ফজলুল হক প্রধানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সোহেল রানা,ফিরোজ মোল্লা, ফজলুল করিম, শাফায়েত উল্লাহ,আশরাফ মেম্বার, ডাক্তার আতিক উল্লাহ, জয়নাল আবেদীন মেম্বার ,হান্নান বেপারী, তাজুল ইসলাম, শাহাব উদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, শামসুজ্জামান শামসু, শাহিন আলম, হাজী আবুল বাশার, মজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাইদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু ও আনিস প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution